27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদউপজেলাউপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত লোহাগাড়া

উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত লোহাগাড়া

  নিজস্ব প্রতিবেদক

উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত লোহাগাড়া। অভিযোগ উঠেছে লোহাগাড়া উপজেলায় এবার এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতের। আহত হয়েছেন উপজেলার কলাউজান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বেলাল উদ্দিন।

জানা যায়, আহত বেলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান পদের প্রার্থী খোরশেদ আলম চৌধুরীর সমর্থক। একই পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী সিরাজুল ইসলাম চৌধুরীর সমর্থকরা হামলার ঘটনায় জড়িত বলে অভিযোগ। এ ঘটনায় রোববার (২ জুন) লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বেলাল উদ্দিন।

অভিযোগে উল্লেখ করা হয়, গত ৩১ মে রাত সাড়ে ৯ টার দিকে আনারস প্রতীকের প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে কলাউজান ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের জয়নগর এলাকার রাস্তার ওপর পৌঁছাতেই একটি মোটরসাইকেলে আসা হেলমেট পরিহিত অজ্ঞাতনামা ২ জন ধারালো ছুরি দিয়ে তার বাম পায়ের হাঁটুতে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে আসেন। পরে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

এদিকে ঘোড়া প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম চৌধুরীর কর্মী-সমর্থেকরা পরিকল্পিতভাবে তাকে হত্যার উদ্দেশ্যে ঘটনার বিষয়ে ভুক্তভোগী বেলাল উদ্দীন বলেন, আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী খোরশেদ আলম চৌধুরীর পক্ষে কাজ করায় আমার ওপর হামলা করেছে ঘোড়া মার্কার প্রার্থী সিরাজুল ইসলাম চৌধুরীর কর্মী-সমর্থকেরা। স্থানীয় বাসিন্দারা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আমাদের পরিবার ও আমার কোন শত্রু নেই। খোরশেদ আলম চৌধুরীর পক্ষে কাজ করায় সিরাজুল ইসলাম চৌধুরীর কর্মী-সমর্থকেরা পরিকল্পিতভাবে হামলা করেছে। আমি হামলার ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করছি।

এ বিষয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম বলেন, কলাউজান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বেলাল উদ্দিনকে ছুরির আঘাতের ঘটনায় একটি অভিযোগ থানায় দিয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম চৌধুরীর মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে অন্য একজন ব্যক্তি রিসিভ করেন। তিনি জানান, সিরাজুল ইসলাম চৌধুরী পথ সভায় বক্তব্য দিচ্ছেন। বক্তব্য শেষে হলে আপনার সঙ্গে যোগাযোগ করা হবে। যদিও পরবর্তীতে তিনি প্রতিবেদকের সঙ্গে যোগাযোগ করেননি।

সর্বশেষ