31.2 C
Chittagong
সোমবার, ২৪ জুন ২০২৪
প্রচ্ছদখেলাধুলাব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের পরিচালক তামজিদ জাফর রাবিদ

ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের পরিচালক তামজিদ জাফর রাবিদ

  নিজস্ব প্রতিবেদক

ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামকে আন্তর্জাতিক ভাবে প্রতিষ্ঠিত করার আশা তামজিদ জাফর রাবিদের। তিনি ২০নং দেওয়ানবাজার ওয়ার্ড যুবলীগের দক্ষ সংগঠক। আর তরুণ প্রজন্মের আদর্শের প্রতিক। স্বপ্ন দেখছেন ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের মাধ্যমে ক্রীড়াঙ্গনকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার। ধাপে ধাপে স্বপ্ন পূরণের পথে রাবিদে।

সম্প্রতি ক্লাবটিতে পরিচালকের দায়িত্ব পেয়েছেন ২০নং ওয়ার্ড এর সাবেক কমিশনার আবু জাফর চৌধুরী পুত্র তামজিদ জাফর রাবিদ। তিনি ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেট এর যুগ্ম সাধারণ সম্পাদক (২০২৪-২০২৫) হিসেবে দায়িত্ব পালন করবেন।

১৯৮৪ সালে প্রতিষ্ঠিত ব্রাদার্স ইউনিয়ন ক্লাবটি চট্টগ্রামের ক্রীড়াঙ্গনে ব্যাপক ভূমিকা রেখেছে। এই ক্লাবে খেলেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম তারকা তামিম ইকবালসহ অনেক তারকা খেলোয়াড়রা। যেখানে আছেন নাফিস ইকবাল, আফতাব, নাইম হাসান, ইয়াসিন আলী রাব্বির মতো ক্রিকেটাররাও।

ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামকে আন্তর্জাতিক ভাবে প্রতিষ্ঠিত করার আশা ব্যক্ত করে তামজিদ জাফর রাবিদ বলেন, ইতিমধ্যে ২০০৮ সালে আমরা দুবাইতে পিসিএল এর চ্যাম্পিয়ন হয়েছি। এছাড়াও আমাদের ক্রিকেট এবং ফুটবল টিম এর প্লেয়ারদের পারফরম্যান্স আগের চেয়ে অনেক বেশি ভালো হচ্ছে এখন।

দায়িত্ব পেয়ে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন, ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের চেয়ারম্যান ও চট্টগ্রামে জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এবং প্রতিষ্ঠানটির অন্যতম পরিচালক বিশিষ্ট ক্রীড়া সংগঠক ওয়াহিদুল আলম শিমুলের প্রতি।

নবাগত পরিচালক ‘তামজিদ জাফর রাবিদ আরও বলেন, আমি চাই তৃণমূল পর্যায় থেকে ক্রিকেটাররা যাতে উঠে আসতে পারে সেজন্য আরো কার্যকরি পদক্ষেপ নিব আমরা। এ ক্ষেত্রে অবশ্যই আমাদের শহর এবং গ্রামের ক্রীড়া সংস্থাগুলো অনেক বেশী নজরদারি করে ভালো খেলোয়াড়দের উঠিয়ে আনতে হবে।

সর্বশেষ