29.6 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদরাজনীতিযুবলীগ নেতা এলিটের বাড়িতে নেতাকর্মীদের উপচে পড়া ভিড়

যুবলীগ নেতা এলিটের বাড়িতে নেতাকর্মীদের উপচে পড়া ভিড়

  মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া ইউনুছিয়া মাদ্রাসা সড়কে শুক্রবার সারাদিন ছিলো আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উপচেপড়া ভীর। প্রথম দেখাতে মনে হতে পারে সমাবেশ চলছে ইউছুফ কুঠিরে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিটের বাড়ি। বৃহষ্পতিবার রাত থেকেই তিনি বাড়িতেই অবস্থান করছেন। আগে থেকেই এলিটের বাড়িতে অবস্থানের বার্তা পৌঁছে যায় পুরো উপজেলার ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভায়। সকাল থেকেই নেতাকর্মীরা আসতে শুরু করেন এলিটের বাড়িতে।

২৪ মে শুক্রবার সকাল ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত ইউসুফ কুঠিরে বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ. ছাত্রলীগ, শ্রমিকলীগ,মৎস্যজীবিলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের শতশত নেতাকর্মীদের সাথে সাংগঠনিক মতবিনিময় করেন নিয়াজ মোর্শেদ এলিট।

দুপুর ১২টায় ইউসুফ কুঠিরে গিয়ে দেখা যায়, বেশিরভাগ সময় এলিট নেতা কর্মীদের ছবি তোলার অনুরোধ রাখতে বারবার ফটোসেশনে হাসিমুখে দাঁড়াচ্ছেন। তাদের আপ্যায়ন তদারকি করছেন তিনি নিজে। তাদের সাথে মতবিনিময় করে নেতাকর্মীদের দিকনির্দেশনা দিচ্ছেন প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রচার ও সরকারের উন্নয়ন বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় রাজপথে সজাগ থাকতে।

বেলা বাড়তে বাড়তে সকাল গড়িয়ে দুপুর হলে ইউসুফ কুঠিরে নিয়াজ মোর্শেদ এলিটের সাথে শুভেচ্ছা বিনিময় করে নেতাকর্মীদের সাথে সময় দেন সাবেক মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের জৈষ্ঠ সন্তান ও বর্তমান সংসদ সদস্য মাহবুব উর রহমানের বড় ভাই সুমু।। দুপুরে কিছুক্ষনের জন্য বিদায় নিলেও বিকেল থেকে আবার রাত ১১টা পর্যন্ত সময় দেন তিনি।

গত ২০ মে, সোমবার নিয়াজ মোর্শেদ এলিট তাঁর ফেসবুক পেইজে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও তাঁর বৈঠকের হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করে লিখেছেন, ‘আজ প্রিয় অভিভাবকের সান্নিধ্যে’। এতে করে মিরসরাই আওয়ামী লীগ কর্মী-সমর্থকদের মাঝে একদিকে আনন্দ উল্লাস, অপরদিকে রাজনৈতিক সৌন্দর্য হিসেবে কেউ জানাচ্ছেন অভিনন্দন।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের জৈষ্ঠপুত্র সুমুকে শুভেচ্ছা জানিয়ে ইতোমধ্যে ফেসবুকে একটি স্ট্যাটাস দে এলিট। লিখেন ‘সুমু ভাই সহ সারাদিন আজ আমার নিজ বাড়িতে নেতাকর্মীদের সাথে’।

নিয়াজ মোর্শেদ এলিট জানান, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি যারা করেন তারা দলীয় আদর্শ, জননেত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য শতভাগ থাকতে হবে। এখানে রাজনীতির নামে শেখ হাসিনার বাইরে কোন প্রভু নেই। তবে সিনিয়রদের সম্মান করা এটা দলীয় শৃংখ্যলা এবং পারিবারিক শিক্ষার পর্যায়ে পড়ে।

তিনি আরও বলেন,  মিরসরাইকে মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে আমি আপনাদের সাথে আছি থাকবো।

 

সর্বশেষ