27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদলিড ২দীর্ঘ বিরতির পর ওয়েব ফিল্মে পরীমণি

দীর্ঘ বিরতির পর ওয়েব ফিল্মে পরীমণি

  ডেস্ক নিউজ

দীর্ঘদিন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা সমালোচনায় থাকা পরীমণি এবার নাম লেখালেন রায়হান রাফীর পরিচালনায় ওয়েব ফিল্মে। পর্দায় দীর্ঘদিন ধরে অনুপস্থিত ছিলেন এ জনপ্রিয় নায়িকা। তার সবশেষ অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘মা’। তবে সুখবর হলো আবারও কাজ শুরু করেছেন পরীমণি।

জানা গেছে, রায়হান রাফী পরিচালিত পরিবার ও সম্পর্কের গল্পের একটি ওয়েব ফিল্মে কাজ করছেন তিনি

নতুন এ ওয়েব ফিল্ম সম্পর্কে নির্মাতা রায়হান রাফী বলেন,আমি যেমন গল্প নিয়ে কাজ করি, এটি তেমনই। পরিবার এবং সম্পর্কের গল্প। গল্পটি সম্পর্কে আর কিছু বলতে চাই না। এটা চমকই থাকুক। মুক্তির পরই সবাই জানবে।

এ সিরিজে পরীমণির যুক্ত হওয়া প্রসঙ্গে নির্মাতা বলেন, গল্পটা যখন লিখছিলাম, তখনই নায়িকা হিসেবে পরীমণির কথা আমার মাথায় ছিল। এরপর তাকে গল্পটা শোনাই। পরে গল্প পরীর পছন্দ হলে সে দীর্ঘদিন ধরে রিহার্সেল করে। গল্পটা আত্মস্থ করার চেষ্টা করেছে। কাজের প্রতি পরীমণির এতো আন্তরিকতা দেখে আমি মুগ্ধ। আমার মনে হয়, সবকিছু মিলিয়ে এখন ভালো কিছুই হবে।

তবে রাফী পরিচালিত ওয়েব ফিল্মের নাম এখনও চূড়ান্ত হয়নি। এ ছাড়া পরমণির বিপরীতে কে কাজ করছেন সে সম্পর্কেও কিছু জানা যায়নি।

এ বিষয়ে রাফী জানান, এরইমধ্যে তিনজনের সঙ্গে কথা হয়েছে। সেখান থেকে যাকে উপযুক্ত মনে হবে তাকে নিয়েই ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে শুটিং। টানা ১০-১৫ দিন ঢাকায় শুটিং হবে এই ওয়েব ফিল্মের।

সর্বশেষ