31.4 C
Chittagong
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩
প্রচ্ছদলিড ২সিএমপির দুই ক্যাটাগরীতে শ্রেষ্ঠ ওয়াহিদুল্লাহ

সিএমপির দুই ক্যাটাগরীতে শ্রেষ্ঠ ওয়াহিদুল্লাহ

  নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন এইচ এম ওয়াহিদুল্লা।

১৪ সেপ্টেম্বর, বৃহস্পতিবার দামপাড়া পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ এসআই এবং শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার সংক্রান্তে ভাল কাজের স্বীকৃতিস্বরূপ তিনি পুরস্কৃত হন। মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ১৩ জন কর্মকর্তার হাতে পুরস্কার তুলে দেন।

জানা গেছে, চলতি বছর (২০২৩ ইং) আগস্ট মাসে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠ ১৩ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত হয়েছেন। এরমধ্যে শ্রেষ্ঠ বিভাগ ক্যাটাগরীতে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও সহকারী পুলিশ কমিশনার (বায়েজিদ জোন) মোহাম্মদ বেলায়েত হোসেন শ্রেষ্ঠ জোন ক্যাটাগরীতে পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ থানা ক্যাটাগরীতে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালী উদ্দিন আকবর পুরস্কৃত হয়েছেন।

গোয়েন্দা বিভাগের শ্রেষ্ঠ টিম ক্যাটাগরীতে পুলিশ পরিদর্শক এসএম দিদারুল ইসলাম (ডিবি দক্ষিণ) পুরস্কৃত হয়েছেন।

এছাড়া শ্রেষ্ঠ এসআই ক্যাটাগরীতে আকবর শাহ থানার এইচ এম ওয়াহিদুল্লাহ ও পাঁচলাইশ মডেল থানার দীপক দেওয়ান পুরস্কৃত হয়েছেন। শ্রেষ্ঠ এএসআই ক্যাটাগরীতে খুলশী থানার সোহেল আহমেদ ও কোতোয়ালি থানার রণেশ বড়ুয়া পুরস্কৃত হয়েছেন।

এদিকে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী ক্যাটাগরীতে আকবর শাহ থানার এসআই এইচ এম ওয়াহিদুল্লাহ ও খুলশী থানার এএসআই সোহেল আহমেদ পুরস্কৃত হয়েছেন।

অপরদিকে শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধার ক্যাটাগরীতে চান্দগাঁও থানার এসআই আব্দুল মোনাফ এবং শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী ক্যাটাগরীতে পাঁচলাইশ থানার এসআই দীপক দেওয়ান ও চোরাই গাড়ি উদ্ধার ক্যাটাগরীতে পতেঙ্গা থানার এসআই মো. আব্দুল কাদির পুরস্কৃত করা হয়েছে।

সিএস

সর্বশেষ