27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদলিড ২বাথরুম থেকে অভিনেতা আদিত্য সিং রাজপুতের মরদেহ উদ্ধার

বাথরুম থেকে অভিনেতা আদিত্য সিং রাজপুতের মরদেহ উদ্ধার

  বিনোদন ডেস্ক

বাথরুম থেকে ভারতের জনপ্রিয় অভিনেতা, মডেল, কাস্টিং কো-অর্ডিনেটর আদিত্য সিং রাজপুতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

২২ মে, সোমবার,  বিকেলে আন্ধেরির ১১ তলার যে হাইরাইজে তিনি থাকতেন তারই বাথরুম থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশের ধারণা, মাত্রাতিরিক্ত মাদক গ্রহণের কারণে তার মৃত্যু হয়েছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, আদিত্য সিং রাজপুতকে হাসপাতালে নেয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। জানা যায়, এক বন্ধু তার মরদেহ উদ্ধার করেছেন বাথরুম থেকে। সেই বন্ধুই বাড়ির দারোয়ানের সাহায্য নিয়ে তাকে কাছাকাছি এক হাসপাতালে নিয়ে যান।

পরে আদিত্যকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানিয়ে দেন তিনি মৃত। প্রাথমিক অনুমান ছিল, ড্রাগ ওভারডোজের কারণেই মৃত্যু হয়েছে তার।

প্রসঙ্গত, আদিত্যর ইনস্টাগ্রাম স্টোরি থেকে জানা যায়, মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও বাড়ির বারে বন্ধুদের নিয়ে পার্টি করেছেন তিনি। বার থেকে মুম্বাই স্কাইলাইনের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘সানডে ফানডে উইথ বেস্টিজ’। তবে এখনও সামনে আসেনি পোস্টমর্টেম রিপোর্ট।

জানা যায়, বেশ কয়েক দিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন আদিত্য। ধারণা করা হচ্ছে, মূলত এ কারণেই বাথরুমে পড়ে যান তিনি।

দিল্লির বাসিন্দা আদিত্য ভাগ্য ফেরাতে এসেছিলেন মুম্বাইয়ে। তিনি ‘ক্রান্তিবীর’ এবং ‘ম্যায় গান্ধী কো নাহি মারা’-র মতো ছবিতে কাজও করেন। ৩০০টির বেশি বিজ্ঞাপন করেছেন। ভাগ নিয়েছিলেন স্প্লিটসভিলা ৯-এও। লাভ, আশিকি, কোড রেড, আওয়াজ সিজন ৯, ব্যাড বয় সিজন ৪-এর মতো টিভি প্রজেক্টের অংশও ছিলেন।

বর্তমানে তিনি এক বিখ্যাত প্রোডাকশন হাউজের কাস্টিং বিভাগে কাজ করছিলেন। মুম্বাই গ্ল্যামার সার্কিটেও ছিল আদিত্যর নিত্য যাতায়াত। পেজ ৩ পার্টিগুলোতে তাকে প্রায়ই দেখা যেত।

এসইউ

সর্বশেষ