27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদখাগড়াছড়িখাগড়াছড়িতে জাতীয়তাবাদী মহিলা দলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খাগড়াছড়িতে জাতীয়তাবাদী মহিলা দলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (০৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় খাগড়াছড়ি বিএনপির জেলা কার্যালয় থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করে।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এবং পরে তারা কলাবাগান এলাকায় বিএনপি’র সাবেক খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ওয়াদুদ ভুইঁয়ার বৈঠক খানায় সংক্ষিপ্ত আলোচনা সভা করে।

জাতীয়তাবাদী মহিলা দল খাগড়াছড়ি জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি আসনের সাবেক সংসদ সদস্য, কেন্দ্রীয় বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভুইঁয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউছুফ চৌধুরী, খাগড়াছড়ি জেলা বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বিথী, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শাহেনা আক্তার, খাগড়াছড়ি জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক তাহমিনা সিরাজ সীমা সহ মহিলাদলের সকল নেত্রীবৃন্দ।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারকে বিদায় করে বাংলাদেশের গণতন্ত্রকে পুনঃ উদ্ধারের জন্য বাংলাদেশের গণমানুষের পাশাপাশি সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে। আজকে যেমন (মহিলা) আপনারা রাজপথে এক হয়েছেন। এই শেখ হাসিনার শেষ কার্য ঘন্টা পর্যন্ত আপনারা রাস্তায় থাকবেন এই আহবান রাখছি।

সিএস

সর্বশেষ