22 C
Chittagong
মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০২৩
প্রচ্ছদতথ্যপ্রযুক্তিপাল্টে যাচ্ছে হোয়াটসঅ্যাপের সবুজ রং

পাল্টে যাচ্ছে হোয়াটসঅ্যাপের সবুজ রং

  ডেস্ক নিউজ

হোয়াটসঅ্যাপের চিরচেনা সবুজ রংটি পাল্টে যাচ্ছে। মেটার মালিকানাধীন ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম এবার নতুন রঙে, নতুন নকশায় ইন্টারফেস রিডিজাইন করতে চলেছে। এরই মধ্যে তা রোল আউট করছে। তবে আপাতত সীমিত সংখ্যক ব্যবহারকারীই এই নতুন নকশার ইন্টারফেস পেতে পারবেন।

নতুন ইন্টারফেস আনার সঙ্গে সঙ্গে এই ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপটি চাইছে ব্যবহারকারীর অভিজ্ঞতা আরও আধুনিক করে তুলতে। যেমন, চ্যানেল সার্চ বা ফলো করার মতো কিছু ফিচারের উল্লেখ দেখানো হচ্ছে।

নতুন ইন্টারফেসে অ্যাপের প্রধান টিন্ট কালার হিসেবে একটি নতুন সবুজ রং আসছে। এছাড়া নতুন ডিজাইন করা আইকনগুলো অ্যাপ সেটিংস এবং চ্যাট ইনফো স্ক্রিনের ক্ষেত্রে পাওয়া যাবে। যারা এখনো কোনো পরিবর্তন দেখতে পাচ্ছেন না, তারা আগামী কয়েক সপ্তাহের মধ্যেই এই পরিবর্তন দেখতে পাবেন।

এজন্য হোয়াটসঅ্যাপ আপডেট রাখা দরকার। কিছু আইওএস ব্যবহারকারী যারা অ্যাপ স্টোর থেকে সর্বশেষ আপডেট ইনস্টল করেছেন তারা নতুন রং এবং আইকনসহ একটি নতুন ইন্টারফেস এরই মধ্যে পেয়েছেন।

এছাড়া মেটার মালিকানাধীন অ্যাপটি চ্যানেলগুলোতে ভয়েস মেসেজ এবং স্টিকার শেয়ার করার জন্য একটি ফিচার নিয়ে কাজ করছে। এখন থেকে চ্যানেলে ভয়েস মেসেজ শেয়ার করা সম্ভব হবে।

এসইউ

সর্বশেষ