27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদবিনোদনদর্শককের ওপর চড়াও হলেন লারা দত্ত

দর্শককের ওপর চড়াও হলেন লারা দত্ত

  নিজস্ব প্রতিবেদক

মাঝে মধ্যেই দর্শক কিংবা ভক্তদের নানান কাণ্ডে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তারকারা। অনেক সময় পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরেও চলে যায়। যেমনটা হয়েছিল বলিউড অভিনেত্রী লারা দত্তের সঙ্গে। এক অনুষ্ঠানে উত্ত্যক্তের শিকার হওয়ায় এক ব্যক্তিকে মারধর করেন তিনি।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেন লারা। অভিনেত্রী বলেন, আমি বহুবার উত্ত্যক্তের শিকার হয়েছি। এসব নিয়ে কথাও বলেছি। আমার অভিষেক সিনেমা ‘আন্দাজ’-এর মিউজিক লঞ্চিং উপলক্ষে দিল্লির চাঁদনি চকে গিয়েছিলাম।

তখন আমার সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও অক্ষয় কুমার। সেদিন আমি শাড়ি পরেছিলাম। প্রচণ্ড ভিড় ছিল। কারণ, একই সিনেমায় মিস ওয়ার্ল্ড, মিস ইউনিভার্সকে প্রথমবারের মতো দেখা যাবে। এ ছাড়াও ছিল অক্ষয় কুমার। মূলত এ কারণেই এতো মানুষের সমাগম ছিল সেদিন।

অভিনেত্রী বলেন, কেউ একজন আমার কোমরে চিমটি দেয়। আমি বুঝতে পারি কিছু একটা ঘটেছে। আমার আর্মি ট্রেইনিং রয়েছে। তাই লোকটিকে ভিড়ের মধ্য থেকে টেনে বের করি এবং রাস্তায় পড়ে যায়। আমি শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি।

এমন দৃশ্য দেখে চিন্তিত হয়ে পড়েন অক্ষয়। আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে তিনি বলেন, তুমি এটা কি করছো? এখন তুমি একজন অভিনেত্রী। তুমি এই ধরনের কাজ করতে পারো না।

সর্বশেষ