27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদবিনোদনজ্যাকুলিন ফার্নান্দেজের অ্যাপার্টমেন্টে অগ্নিকাণ্ড

জ্যাকুলিন ফার্নান্দেজের অ্যাপার্টমেন্টে অগ্নিকাণ্ড

  নিজস্ব প্রতিবেদক

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের অ্যাপার্টমেন্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, গতকাল বুধবার রাতে পশ্চিম বান্দ্রার পালি হিল এলাকার ‘নওরোজ হিল সোসাইটি’ নামের আবাসিক ভবনটিতে আগুন লাগে। ১৭ তলাবিশিষ্ট ভবনের ১৪তম তলায় অগ্নিকাণ্ড হয়েছে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্টরা।

এই নওরোজ হিল সোসাইটিতে একটি ফাইভ বিএইচকে (পাঁচ বেডরুম) অ্যাপার্টমেন্টে বসবাস করেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ২০২৩ সালে তিনি অ্যাপার্টমেন্টটি কিনেছিলেন।

তবে আগুন বেশি দূর ছড়াতে পারেনি। ফলে ক্ষয়ক্ষতিও তেমন হয়নি। ফায়ার অ্যালার্ম বাজার পরই তাৎক্ষণিক সেখানে চারটি ফায়ার ইঞ্জিন, তিনটি জাম্বু ট্যাংকার ও একটি শ্বাসযন্ত্রের ভ্যান হাজির হয়। কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

মুম্বাইয়ের অভিজাত এলাকা বান্দ্রা। অনেক বলিউড তারকার বাড়ি, অ্যাপার্টমেন্ট সেখানে। জ্যাকুলিন ফার্নান্দেজও থাকেন পশ্চিম বান্দ্রার পালি হিল এলাকায়। আর যে ভবনে তিনি বসবাস করেন, সেখানেই লেগেছে আগুন।

জ্যাকুলিনের আবাসনের কাছেই বসবাস করেন সাইফ আলি খান, কারিনা কাপুর, রণবীর কাপুর, আলিয়া ভাটসহ অনেক তারকা। এমনকি শাহরুখ খানের মান্নাত ও সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টও এই এলাকাতেই অবস্থিত।

সর্বশেষ