27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদবিনোদনমানবিক কাজে ১০ লাখ টাকা দিলেন চার তারকা

মানবিক কাজে ১০ লাখ টাকা দিলেন চার তারকা

  ডেস্ক নিউজ

জনপ্রিয় অভিনেতা ও অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান একটি অনুষ্ঠানের কুইজ জিতে ১ লাখ টাকা সহশিল্পীর চিকিৎসার জন্য দিয়েছিলেন। অভিনয় শিল্পী সংঘের মানবিক কাজ করার নজির সবসময় আছে। এবার বড় পরিসরে সহায়তার জন্য ১০ লাখ টাকা জমা দিয়েছেন শিল্পী সংঘের চারজন শিল্পী।

অভিনয় শিল্পী সংঘের এই চার নেতা ও জমাদানকারীরা হলেন—সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসান, সাংগঠনিক সম্পাদক সাজু খাদেম ও আইন ও কল্যাণ সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর।

সংগঠনের মুক্ত আলোচনার মাধ্যমে আজ বৃহস্পতিবার (২৫ ডিসেম্বর) এ তথ্য জানিয়েছেন তারা। আরও জানা যায়, একটি জাতীয় ইভেন্ট থেকে প্রাপ্ত পারিশ্রমিক দশ লাখ টাকা সংগঠনের কল্যাণের স্বার্থে তারা দান করেছেন।

এ আলোচনায় সাজু খাদেম বলেন, ‘অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে ২৮ ডিসেম্বর ‘তোমার চোখে বাংলাদেশ’ নামক একটি ইভেন্ট করা হয়েছিল। সেখান থেকে পাওয়া পারিশ্রমিক অভিনয় শিল্পী সংঘের ফান্ডে জমা করা হয়েছে।’

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, ‘অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে মানবিক সব কাজ করার পরিকল্পনা রয়েছে। সে উদ্দেশেই ফান্ড গঠন করা হয়েছে। সামনে আরও অনেক পরিকল্পনা রয়েছে। সকলে মিলে এগুলো বাস্তবায়ন করব।’

অভিনয় শিল্পী সংঘে আহসান হাবীব নাসিম সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আর সাধারণ সম্পাদক পদে রয়েছেন রওনক হাসান।

এসইউ

সর্বশেষ