27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদঅর্থনীতিনেপাল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড পাচ্ছেন পিএইচপি’র আমির হোসেন সোহেল

নেপাল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড পাচ্ছেন পিএইচপি’র আমির হোসেন সোহেল

  নিজস্ব প্রতিবেদক

নেপাল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড পাচ্ছেন পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমির হোসেন সোহেল।

আগামী ২০ এপ্রিল নেপাল-বাংলাদেশ ফেন্ডশিপ এসোসিয়েশন (এনবিএফএ) আয়োজিত “Tourism Development, Business Promote Program”- এই সম্মাননা প্রদান করা হবে।

বিষয়টি ক্লিক নিউজ বিডিকে নিশ্চিত করেছেন পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমির হোসেন।

তিনি বলেন, ২০০৬ সালে আমরা নেপালে পিএইচপি ফ্লোট গ্লাস রফতানি শুরু করি। এরপর থেকেই নেপালের বিভিন্ন শহরে ফ্লোট গ্লাস ব্যাপক সাড়া পেয়েছে। নেপালে পিএইচপির ব্যবসায়িক সফলতার ধারাবাহিকতায় নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ এসোসিয়েশন আমাকে এই সম্মাননা দিচ্ছেন।

তিনি আরওবলেন, এনবিএফএ’র আহ্বায়ক ও কো-অর্ডিনেটর ইতোমধ্যে সম্মাননা প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নেপালের কাঠমুণ্ডে পর্যটন বোর্ড হলে ২০ এপ্রিল বিকেল ৩টায় “”Tourism Development, Business Promote Program” অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মন্ত্রী, মহিলা, শিশু মন্ত্রণালয় ভগবতী চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালযয়ের মন্ত্রী দোল প্রসাদ আরিয়াল। এছাড়া আরও উপস্থিত থাকবেন নারায়ণ খাডকা, প্রতিনিধি পরিষদের সদস্য ড. নেপাল, ডা. ভোলা রিজাল।

আমির হোসেন সোহেলের কাছে পাঠানো এক আমন্ত্রণ পত্রে বলা হয়েছে, “নেপাল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৪ এর সম্মাননার জন্য নির্বাচিত হওয়ায় আমরা আপনাকে আমাদের আন্তরিক অভিনন্দন জানাই। নেপালে আপনার উল্লেখযোগ্য অবদান এবং ব্যতিক্রমী অর্জন রয়েছে  যে কারণে আপনাকে এই সম্মাননার জন্য নির্বাচিত করা হয়েছে।

সর্বশেষ