27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদঢাকারাজস্ব কর্মকর্তাদের থেকে ৯৫ ভরি স্বর্ণ উদ্ধার,গ্রেফতার ৮

রাজস্ব কর্মকর্তাদের থেকে ৯৫ ভরি স্বর্ণ উদ্ধার,গ্রেফতার ৮

  নিজস্ব প্রতিবেদক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাস্টম হাউজের গুদাম থেকে ৫৫ কেজি সোনা হারানোর ঘটনায় কাস্টমসের আটজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৯৪ ভরি সোনা উদ্ধার করা হয়েছে। গ্রেফতাদের মধ্যে চারজন সহকারী রাজস্ব কর্মকর্তা। বাকিরা সিপাহী।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ডিবি-উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) বদিউজ্জামান জিল্লু বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার সহকারী রাজস্ব কর্মকর্তারা হলেন- মো. শহিদুল ইসলাম (৩৬), সাইদুল ইসলাম সাহেদ (৩৩), আকরাম শেখ (৩৬) ও মো. মাসুম রানা (৩৩)।

সিপাহীরা হলেন- মো. মোজাম্মেল হক (৩৫), মো. নিয়ামত হাওলাদার (২৭), মো. রেজাউল করিম (৩৬) ও মো. আফজাল হোসেন (২৯)।

এডিসি বদিউজ্জামান জিল্লু বলেন, কাস্টমসের চার সহকারী রাজস্ব কর্মকর্তা ও গুদামের নিরাপত্তার দায়িত্বে থাকা চার সিপাহীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ৯৪ ভরি সোনা। গ্রেফতারদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো করা হয়েছে।

গত ৩ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সোনা চুরির ঘটনায় বিমানবন্দর থানায় মামলা করেন কাস্টম হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা সোহরাব হোসেন। মামলায় আসামি অজ্ঞাত দেখানো হলেও যেহেতু অভিযুক্ত ব্যক্তিরা দায়িত্বে ছিলেন তাই তাদের শুরু থেকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সিএস

সর্বশেষ