27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদঅপরাধনেশার টাকা না পেয়ে মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে!

নেশার টাকা না পেয়ে মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে!

  নিজস্ব প্রতিবেদক

নেশার টাকার জন্য মা রিনা আক্তার (৪৭) কে কুপিয়ে হত্যা করেছে কলেজ পড়ুয়া নেশাখোর এক ছেলে। বঁটি দিয়ে মাকে কুপিয়ে হত্যার অভিযোগে মাদকাসক্ত মো. ওমর ফারুক নামে ওই ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

২ জুন, রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানাধীন ভেলোয়ার দিঘি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘাতক ছেলে সীতাকুণ্ডের ভাটিয়ারী বিজয় স্মরণী কলেজে উচ্চ মাধ্যমিক পড়ুয়া কলেজ ছাত্র । ওই নারীর স্বামী সিএনজিচালিত অটোরিকশা চালক।

স্থানীয়রা জানায়, ছেলে ওমর ফারুক নেশায় আসক্ত ছিল। ওই নারীর ছেলে ওমর ফারুক রবিবার রাত ১০টার দিকে তার মায়ের কাছে নেশা টাকা চেয়েছিল। টাকা না পেয়ে রান্না ঘর থেকে বটি এনে মাকে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলে রিনা আক্তারের মৃত্যু হয়।

সিএমপির উপ-কমিশনার (পশ্চিম) নিহাত আদনান তাইয়ান বলেন, করোনার সময় থেকে মাদকাসক্ত হয়ে পড়ে ওমর আলী। প্রায়ই টাকার জন্য বাসার জিনিসপত্র ভাঙচুর করতো। রোববার রাতে বাসায় এসে মায়ের কাছে টাকা চেয়ে না পেয়ে বাসায় থাকা বঁটি দিয়ে মাকে কোপায়। এতে মায়ের গলা, দুই হাত ও বুকে আঘাত লেগে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। যোগ করেন তিনি।

আদনান তাইয়ান আরও বলেন, স্থানীয়রা ওমর আলীকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ময়নাতদন্তের জন্য মরদেহ ইতোমধ্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে পাহারতলী থানা পুলিশ।  এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এআই/

সর্বশেষ