27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদঅপরাধফেন্সিডিলসহ ৩ কারবারি গ্রেফতার

ফেন্সিডিলসহ ৩ কারবারি গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে চট্টগ্রামে নিয়ে আসার পথে ১৯৮ বোতল ফেন্সিডিলসহ তিন কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয় ।

২ জুন,রবিাবার সকাল সাড়ে ৯টার দিকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলেন-কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার পিপড্ডা গ্রামের মৃত জহিরুল হকের ছেলে ছোটন (২৮), একই জেলার চৌদ্দগ্রাম থানার দুর্গাপুর গ্রামের মৃত ওবায়দুল হকের ছেলে মো. সিরাজুল ইসলাম (৩৮) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার বড় গাংগাইল গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে সাইদুল ইসলাম (৪০)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. শরীফ-উল-আলম জানান, শনিবার (১ জুন) বিকেল ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পার্শ্বে কাবাব এক্সপ্রেস রেস্টুরেন্টের সামনে সন্দেহজনক একটি সিএনজিচালিত অটোরিকশাকে থামানো হয়। এসময় গাড়িটি তল্লাশি করে পিছনের সিটে বিশেষ কৌশলে রাখা একটি পাটের বস্তা থেকে ১৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য দুই লাখ টাকা। আটকরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে আসছিল। তাদেরকে চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ