31.2 C
Chittagong
সোমবার, ২৪ জুন ২০২৪
প্রচ্ছদঅপরাধ৩ দিনের রিমান্ডে রাজাকার পুত্র হাবিব খান

৩ দিনের রিমান্ডে রাজাকার পুত্র হাবিব খান

  নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পুত্র মাহবুবর রহমান রুহেলের পিএস মিরসরাইয়ের চিহ্নিত রাজাকার আব্দুল হান্নানের পুত্র আবুল হাসনাত ওরুফে হাবিব খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট। 

১০ সেপ্টেম্বর, রোববার দুপুরে রিমান্ডের আবেদন মঞ্জুর করেন আদালত।

এর আগে ডিএমপি’র বনানী থানার ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় আবুল হাসনাত ওরুফে হাবিব খানকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্টেট আদালতে হাজির করেন ডিএমপি’র কাউন্টার টেরোরিজমের উপ পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) মো. জুয়েল রাজা।

আদালত সূত্রে জানা গেছে, ৫ দিনের রিমান্ড চেয়ে হাবিব খানকে আদালতে পাঠানো হলে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট এলাকায় সরকারের উন্নয়ন প্রচার এবং রাজনৈতিক কর্মসূচি পালন করতে গেলে তার ওপর অতর্কিত হামলার নির্দেশ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালায় হাবিব খান। এদের মধ্যে স্থানীয় দুই ইউপি চেয়ারম্যান, ছাত্রলীগ ও যুবলীগেরর নেতাকর্মী রয়েছে। তারা সবাই ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ছেলে মাহবুবুর রহমান রুহেলের অনুসারী হিসেবে পরিচিত।

অপপ্রচার ও হামলার ঘটনায় গত ৩ আগস্ট নিয়াজ মোর্শেদ এলিটের প্রধান রাজনৈতিক সমন্বয়ক ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তরজেলার সভাপতি যুবলীগ নেতা আছিফুর রহমান শাহীন বাদি হয়ে বনানী থানায় ১৩ জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। সেই মামলায় হাবিব খানকে গ্রেফতার করা হয়।

এই সম্পকৃত আরও সংবাদ:
মিরসরাই থেকে রাজাকার পুত্র হাবিব খান গ্রেফতার!

সর্বশেষ