27.9 C
Chittagong
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
প্রচ্ছদআইন-আদালতএবার পাপন ও সাকিবের পদত্যাগ চেয়ে এক আইনজীবীর আইনি নোটিশ

এবার পাপন ও সাকিবের পদত্যাগ চেয়ে এক আইনজীবীর আইনি নোটিশ

  নিজস্ব প্রতিবেদক

বিশ্বকাপে বাংলাদেশ দলের বাজে পারফরম্যান্সের কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও অধিনায়ক সাকিব আল হাসানের পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী। আইনি নোটিশে পাপন ও শাকিবের পাশাপাশি বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরি সুজনেরও পদত্যাগ চাওয়া হয়েছে ।

১২ নভেম্বর, রবিবার খন্দকার হাসান শাহরিয়ার নামের এক আইনজীবী এই আইনি নোটিশ পাঠান।

বড় স্বপ্ন নিয়ে ভারতে পাড়ি জমানোর পর হতাশায় মোড়ানো বিশ্বকাপ কাটিয়েছে বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে সহজ জয়ে বিশ্বকাপ শুরু করলেও এরপর টানা ছয় ম্যাচে হেরেছে। বিতর্কিত ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির স্বপ্ন বাঁচিয়ে রখেছে সাকিবের দল। শেষ ম্যাচে ৩০০ এর বেশি রান করেও অস্ট্রেলিয়ার কাছে সহজেই হেরে গেছে টাইগাররা। মাত্র ২টি জয় নিয়ে আজ দেশে ফিরেছে দল।

দলের এমন বাজে পারফরম্যান্সে বিসিবি ও অধিনায়ক সাকিবের দায় দেখছেন অনেকেই। তারই প্রেক্ষিতে এই আইনি নোটিশ পাঠিয়েছেন এই আইনজীবী।

তবে আইসিসির আইন অনুযায়ী কোনো দেশের ক্রিকেট বোর্ডে হস্তক্ষেপের সুযোগ নেই। সম্প্রতি শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডে সে দেশের ক্রীড়া মন্ত্রণালয় হস্তক্ষেপ করল দেশটির ক্রিকেট বোর্ডের সদস্যপদ স্থগিত করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

সর্বশেষ