30.8 C
Chittagong
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রচ্ছদসিএমপিনগর ট্রাফিকে সৃজনশীলতা দেখিয়ে পুরস্কার পেলেন সিএমপি’র ডিসি জয়নুল

নগর ট্রাফিকে সৃজনশীলতা দেখিয়ে পুরস্কার পেলেন সিএমপি’র ডিসি জয়নুল

  নিজস্ব প্রতিবেদক

পারিপার্শিক চাপ সামলিয়ে সৃজনশীল ভাবনায় নগরীর সড়কে স্বস্তি ফিরিয়ে আনতে বিশেষ ভূমিকা রাখায় নগর ট্রাফিক বিভাগের (উত্তর) উপকমিশনার (ডিসি) জয়নুল আবেদীন টিটুকে পুরস্কৃত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়।  

১৫ মে, সোমবার  দামপাড়াস্থ পুলিশ লাইন্সের কনফারেন্স হলে অনুষ্ঠিত অপরাধ সভায় তাকে এই পুরস্কার দেওয়া হয়। রোড ডাইভারশন ও ডিভাইডার ব্লক স্থাপন করে যানজট সহনীয় রাখতে বিশেষ ভূমিকা রাখায়
এই পুরস্কার পান তিনি।

রমজানে মার্কেট ও মোড় কেন্দ্রিক রোড ডিভাইডার ব্লক দিয়ে ল্যাপ্ট লেইন তৈরি করে যান চলাচল স্বাভাবিক এবং যানজট সহনীয় পর্যায়ে রাখেন উপকমিশনার (ট্রাফিক-উত্তর) জয়নুল আবেদীন। তার এমন শৃজনশীল কাজে বিস্মিত হন খোদ পুলিশ কমিশনার। জানজট নিরসনে জয়নুল আবেদীন টিটু সৃজনশীল এই উদ্যোগের বিষয়ে তেন কিছু না বললেও চলতি মাসের অপরাধ সভায় আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়ে সবাইকে তাক লাগিয়ে দেন
বিষয়ে কৃষ্ণ পদ রায়।

সভায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, গত এপ্রিল মাসে নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল। রমজান মাসে সিএমপি’র ট্রাফিক ব্যবস্থাপনাও সুষ্ঠু ও স্বাভাবিক ছিল। এ কারণে আমি সিএমপি’র সকল পুলিশ সদস্যসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী সকল ইউনিট এবং ট্রাফিক বিভাগকে ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ